করোনায় আক্রান্ত পিএসজি কোচ পচেত্তিনো

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) কোচ মাউরিসিও পচেত্তিনো। যার কারণে ফ্রেঞ্চ লিগ ওয়ানে আসন্ন দুই ম্যাচে ডাগআউটে দাঁড়াতে পারবেন না তিনি।

    
ফরাসি লিগ ওয়ানে পিএসজি আগামীকাল রবিবার রাত ২টায় মুখোমুখি হবে অঁজার্সের বিপক্ষে। তার আগে নিয়মিত করোনা পরীক্ষায় এই দুঃসংবাদ পায় পিএসজি। তবে তিনি উপসর্গহীন ও সুস্থ্ আছেন বলে জানিয়েছে তার দল। ক্লাবের পক্ষ থেকে এক টুইটে জানানো হয়, করোনা শনাক্ত হওয়ার খবর পেয়েই আইসোলেশনে চলে যান আর্জেন্টাইন এই কোচ। তার পরিবর্তে পিএসজির পরবর্তী ম্যাচে কোচের দায়িত্ব পালন করবেন পচেত্তিনোর সহকারী জেসাস পেরেজ ও মিগুয়েল ডি অগাস্তিনো।

    

পিএসজি ডাগআউটে নিজের অভিষেক ম্যাচে সেঁত এতিয়েঁর বিপক্ষে ১-১ ড্রয়ের পরের দুই ম্যাচেই জয় পেয়েছেন পচেত্তিনো। যার শেষটি আর্জেন্টাইন এই কোচকে এনে দিয়েছে প্রথম শিরোপার স্বাদ। আর ফরাসি লিগ ওয়ানে লিলের চেয়ে ১ পয়েন্টে পিছিয়ে আছেন নেইমাররা।

    

এস্পানিওল ও আর্জেন্টিনার সাবেক সেন্টার-ব্যাক খেলোয়াড়ি জীবনে ২ বছর পিএসজিতেও খেলেছেন। এস্পানিওলের দায়িত্ব নিয়ে কোচিং ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর সাউদাম্পটন ও টটেনহামের দায়িত্ব পালন করেন। প্যারিস থেকে টমাস টুখেল বরখাস্ত হওয়ার পর নেইমার-এমবাপ্পেদের কোচ হিসেবে দায়িত্ব নেন পচেত্তিনো।

বাংলাদেশ জার্নাল/টিআই

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*