একদিন তুমি আমার অনুপস্থিতি টের পাবে: তানজিন তিশা

মডেল অভিনেত্রী তানজিন তিশা নতুন একটি ওয়েব ফিল্মে কাজ করতে যাচ্ছেন। এর নাম ‌’লোহার তরী’। নতুন এই কাজের জন্য টানা সাতদিন পানির উপর থাকতে হবে তাকে।

সম্প্রতি তার নদীর উপরে একটি বড় নৌকার ডেকে বসা ছবি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নজর কেড়েছে। ছবিতে দেখা যাচ্ছে, আকাশে হলুদ আভা। তার প্রতিচ্ছ্ববি ভেসে আছে নদীর জলে। একটি নৌকার ডেকে বসে আছেন তানজিন তিশা। আনমনে চেয়ে আছেন দৃষ্টি যত দূর যায়।

রোববার (৬ সেপ্টেম্বর) সকালে ভেরিফায়েড ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেন তানজিন তিশা। তাতে এমন লুকে দেখা যায় এই অভিনেত্রীকে। ছবির ক‌্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘উপস্থিতি অথবা অনুপস্থিতি?’ কিন্তু ছবির উপরে লেখাটি নজর কেড়েছে ভক্তদের। তাতে লেখা—‘একদিন তুমি আমার উপস্থিতি অথবা অনুপস্থিতি অনুভব করবে।’

ছবিটি প্রকাশের ৪ ঘণ্টার মধ‌্যে রিঅ‌্যাক্ট পড়েছে প্রায় ৩০ হাজার। অনেকে মন্তব‌্য করে তিশার প্রশংসা করছেন। একজন লিখেছেন—‘এ ছবির মূল‌্য ১০ লাখ শব্দের সমান।’ আরেকজন লিখেছেন,

‘আমরা উপলদ্ধি করতে পারছি, আমরা তোমাকে আরো বেশি ভালোবাসি।’ এমন অসংখ‌্য মন্তব‌্য ভরে আছে কমেন্ট বক্সে। তবে তিশা কেন এমন বক্তব‌্য সম্বলিত ছবি পোস্ট করেছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। এ নিয়ে ভক্ত-অনুরাগীদের মধ্যে বেশ কৌতূহল দেখা যাচ্ছে।

এদিকে সঞ্জয় সমাদ্দার পরিচালিত ‘লোহার তরী’ ওয়েব সিরিজের কাজ নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন তিশা। বর্তমানে বরিশালে কীর্তনখোলা নদীতে এর দৃশ‌্যধারণের কাজ চলছে।

ঢাকা থেকে বরিশাল রুটের একটি লঞ্চে একরাতে ঘটে যাওয়া নানা ঘটনা নিয়েই নির্মিত হচ্ছে ওয়েব ফিল্মটি। প্রতিদিন সন্ধ‌্যা থেকে ভোর পর্যন্ত শুটিং করছেন বলে জানিয়েছেন এই নির্মাতা। ধারণা করা হচ্ছে, আজ সকালে শুটিংয়ের ফাঁকে এভাবে ক‌্যামেরাবন্দি হয়েছেন তিশা।

সূত্র যুগান্তর

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*