মুশফিককে ছাড়িয়ে সাকিবের পাশে নাম লেখালেন পরিমণী!

চিত্রনায়িকা পরীমনি গত তিন মাসে বেশ কয়েক বার আলোচনায় আসেন। ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ, বোট ক্লাব, আটক এবং মাদক মামলাসহ নানা বিষয়ে বার বার ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়েছেন তিনি। এত আলোচনা-সমালোচনার মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার অনুসারীর সংখ্যা এখন আকাশমুখী।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেশের খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি অনুসারী বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের। অন্যদিকে বিনোদন অঙ্গনে সর্বোচ্চ অনুসারী পরীমনির। এতো দিন সাকিবের ধারের কাছেও ছিলেন না পরীমনি। তবে এখন তিনি আর বেশি পিছিয়ে নেই। মুশফিকুর রহিমকে টপকে সাকিবের কাছাকাছি চলে গেছেন পরীমনি।

সর্বশেষ হিসাব অনুযায়ী, মুশফিকুর রহিমের অনুসারী ১ কোটি ২৯ লাখ ৫ হাজার ৪৩৫ জন। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের অনুসারী সংখ্যা ১ কোটি ৪৭ লাখ ৫৮ হাজার ৫৫০। অন্যদিকে চিত্রনায়িকা পরীমনির অনুসারী সংখ্যা ১ কোটি ৪২ লাখ ৪৪ হাজার ৯০৭ জন।

দুই ঘটনায় পরীমনির ফলোয়ার বেড়েছে প্রায় তিন মিলিয়ন। একটি ছিল ১৩ জুন ধর্ষণচেষ্টার অভিযোগ এনে স্ট্যাটাস এবং অপরটি ৪ আগস্ট পরীমনির ফেসবুক লাইভ। এর আগে, গত জুনে তার ফলোয়ার ছিল ১০ মিলিয়ন আর এখন তা বেড়ে দাঁড়িয়েছে ১৩ মিলিয়নে। পরীমনির এই পেজটির লাইক সংখ্যা এখন ৯.৪ মিলিয়ন। জানা গেছে, চলতি বছরের জুনের প্রথম দিকে পরীমনির অনুসারী ছিল ১ কোটি ১৭ লাখ।

প্রথম সিনেমা ভালোবাসা সীমাহীন থেকেই আলোচিত পরীমনি। প্রথম সিনেমা মুক্তির আগেই দুই ডজনের বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হন। তখন থেকেই জীবনাচরণ ও খামখেয়ালিপনার জন্য আলোচিত-সমালোচিত এই নায়িকা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*