মেসি পিএসজিতে চলে যাওয়া যা বললেন সাকিব!

অবশেষে পিএসজির জার্সি গায়ে খেলতে নামলেন লিওনেল মেসি। রোববার রাতে রেইমসের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে খেলতে নামলেন আর্জেন্টিনার মহা তারকা। ​তার অভিষেক ম্যাচে পিএসজি ২-০ গোলে হারিয়েছে রেমিসকে। ক্লাব ফুটবলের ক্যারিয়ারে প্রথমবারের মতো বার্সেলোনা ব্যতীত অন্য কোনো জার্সিতে মাঠে নামলেন তিনি। গতকাল রোববার (২৯ আগস্ট) অনলাইন শপ দারাজের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি বিশেষ ফেসবুক লাইভে অতিথি হয়ে আসেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সাকিবের ব্যক্তিগত আলাপের বিষয় ছাড়াও উঠে আসে বাংলাদেশের আসন্ন নিউজিল্যান্ড সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রসঙ্গও। এছাড়া কথা বলেন প্রিয় খেলোয়াড় লিওনেল মেসির দলবদল নিয়েও। বিশ্বসেরা অলরাউন্ডারের মতো ক্যারিয়ারের পঞ্চম চ্যাম্পিয়নস লিগ ট্রফি জেতার জন্যই পিএসজিকে বেছে নিয়েছেন মেসি। তিনি বলেন, ‘আরেকটি চ্যাম্পিয়নস লিগ জিততেই পিএসজিতে গিয়ে থাকতে পারে মেসি।

সাকিব আরও বলেন, মেসির মতো খেলোয়াড়কে নিয়ে কমেন্ট করার মানে হয় না। তারপরও আমি বলবো, ওর জন্য সঠিক সিদ্ধান্ত ছিল। ওর ক্যারিয়ারের জন্য ওর ক্যারিয়ার যে অবস্থায় আছে, হয়তো একটা চ্যাম্পিয়নস লিগ জিততে চায়। বার্সার হয়ে ইউরোপ সেরা হওয়াটা মেসির পক্ষে কঠিন হয়ে দাঁড়িয়েছিল বলে মনে করেন সাকিব। তাই নেইমার, এমবাপে, ডি মারিয়াদের সঙ্গে নতুন শিরোপার স্বাদ তোলার মিশনে নেমেছেন তিনি চ্যাম্পিয়নস লিগটা হয়তো বার্সালোনার হয়ে জিততে পারবে বলে মনে করেনি। হয়তো সে চিন্তা করেছে পিএসজির হয়ে জিতবে। এই জন্য হয়তো দলটাকে পছন্দ করেছে। যোগ করেন সাকিব।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*