নিজে থেকে নিজেই আবার সতর্ক হয়ে গেল মাহিয়া-মাহি, করবেন থানায় জিডি!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত মুখ এই অভিনেত্রী। প্রতিনিয়ত নিজের বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন। কিন্তু এখন আর সেটি সম্ভব হচ্ছে না। এই অভিনেত্রীর ভেরিফায়েড ফেসবুক পেজটি হ্যাক হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) রাত থেকে পেজটিতে ঢুকতে পারছেন না তিনি। পেজটি রিকভারি না হলে থানায় জিডি করবেন নায়িকা। এ প্রসঙ্গে জানতে মাহিকে ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

তবে শনিবার (২৮ আগস্ট) একটি গণমাধ্যমে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। মাহি জানিয়েছেন, ‘এই মুহূর্তে ঢাকার ধামরাইয়ে ওয়েব সিরিজ মাফিয়ার শুটিংয়ে আছি। গত রাত থেকেই আমার ভেরিফায়েড পেজটিতে আর ঢুকতে পারছি না। চেষ্টা করছি পেজটা রিকভারির, না হলে থানায় জিডি করব।’ সবাইকে সতর্ক করে তিনি বলেন, পেজ থেকে বাজে কোনো কিছু ছড়ালে কেউ বিভ্রান্ত হবেন না।

বিভিন্ন সময়ে দেয়া স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন সোশ্যাল মিডিয়ায় সরব এই চিত্রনায়িকা। গেলো বুধবার (২৫ আগস্ট) ভোর ৪টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজেটিতে দেয়া এক স্ট্যাটাসে মাহি লিখেছেন- ‘পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও, আলহামদুলিল্লাহ।’ তবে মাহির জীবনে কী এমন ঘটেছে তা অবশ্য খোলাসা করেননি তিনি।

প্রসঙ্গত, শাহীন সুমনের পরিচালনায় ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নিয়েছেন মাহি। আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার গল্প নিয়েই তৈরি হচ্ছে ‘মাফিয়া’। বিগ বাজেটের ১৫০ পর্বের এই ওয়েব সিরিজ নির্মাণের কাজ শুরু হয়েছিল গত বছর। রাজধানীর উত্তরায় ‘মাফিয়া’র কিছু দৃশ্যধারণ হয়েছে। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন সেলিম খান। ওয়েব সিরিজটি শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেল ও অ্যাপে মুক্তি দেয়া হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*