অভিনেতা নিলয়ের স্ত্রীকে নিয়ে মন্তব্য, সর্বশেষ যা বললেন তাসকিন- বিস্তারিত

প্রথম সংসার ভাঙনের পর দ্বিতীয় বিয়ে করেছেন ছোটপর্দার অভিনেতা নিলয় আলমগীর। চলতি বছরের ৭ জুলাই প্রেমিকা তাসনুভা তাবাসসুম হৃদিকে বিয়ে করেন তিনি। তবে বিয়ের পরপরই বিড়ম্বনার শিকার হতে হয়েছে তাকে। সম্প্রতি কক্সবাজারে হানিমুন সেরে এসেছেন নবদম্পতি। তবে সেখানে তার স্ত্রীকে নিয়ে কটূক্তি করার অভিযোগ তুলেছেন তিনি। জাতীয় দলের একজন ক্রিকেটারের দিকে ইঙ্গিত করে দেয়া সেই স্ট্যাটাসে সরাসরি কারো নাম না জানালেও, সেটি ক্রিকেটার তাসকিন আহমেদের দিকেই ইঙ্গিত করে। কেননা দুই দিন আগেই স্ত্রীর সঙ্গে কক্সবাজারে অবস্থানের একটি ছবি প্রকাশ করেছিলেন তাসকিন।

তাসকিন আহমেদ কক্সবাজার থেকে ঢাকায় ফেরার পথে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। তিনি বলেন, পোস্ট দেখে মনে হচ্ছে আমাকেই ইঙ্গিত দেয়া হয়েছে। কারণ কক্সবাজারে আমি ছাড়া জাতীয় দলের আর কেউ ছিল না। এমন কিছু হলে নিলয় আমাকে বলতে পারতেন। আমি তার সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে জানিয়েছেন, পোস্টটা আমাকে নিয়ে দেননি।

এর আগে বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে নিলয় তার ভেরিফায়েড ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছেন, ‘একজন জাতীয় দলের ক্রিকেটারের পাশে দাঁড়িয়ে তার বন্ধুরা যখন আমার বউকে কমেন্ট পাস করে, ‘সেকেন্ড ওয়াইফ নাকি থার্ড’ এবং সেই ক্রিকেটার কিছুই না বলে চুপচাপ শুনতে থাকে। তখন সাধারণ মানুষের ফেসবুকের কমেন্টের দোষ ধরে লাভ নাই। এই ক্রিকেটার নিজেও কিন্তু তার বিয়ের সময় আজেবাজে কমেন্টস-এর শিকার হয়েছিলেন।’ যদিও এই ক্রিকেটারের নাম তিনি প্রকাশ করেননি। তবে ভক্তরা সেই স্ট্যাটাসের মন্তব্যর ঘরে জাতীয় দলের একজন পেসারের নাম উল্লেখ করছেন। এ বিষয়ে নিলয় আলমগীরের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*